ভালবাসার সুরে তোমার

5,800+ Couple Umbrella Rain Stock Photos, Pictures & Royalty ... 
 
 
তুমি আছো আমার মনের মাঝে,
যেন আমি পাখি, তুমি হয়ে উড়ছো আকাশে।
সময়ের বাতাসে পুতুল বানানো তোমার,
হৃদয়ে প্রেমের নদী পুড়ে যায় সমুদ্রে।

সূর্যের কিরণ সন্ধানে প্রদীপ্ত তোমার মুখ,
পুষ্পের মধুর স্পর্শে সুরভির মন জুড়ায়।
এই ভালোবাসার দুয়ারে হৃদয় বন্ধ তোমার,
আমার ভালবাসা এক জীবন ধন দিয়ে তোমায়।

জগতে ছড়িয়ে পথ চলছে এই প্রেমের সোনা,
যার রং মোহনায় জগতের সব কিছু তোমায়।
সপ্নের সুখে থেমে রয়েছে তোমার মনে আমার,
তুমি আছো আমার সব থেকে প্রিয় রত্ন।

Comments

Popular posts from this blog

Preventing Heat Stroke: A Guide to Staying Safe in Hot Weather

The Impact of Environmental Factors on Human Health: Understanding the Linkages and Implications

Title: The Role of Dyslipidemia in the Pathogenesis of Fatty Liver: A Comprehensive Analysis